রক্ত শিরায়
- আলমগীর সরকার লিটন ০৮-০৫-২০২৪

এখন জোছনা ভোর
আমাকে প্রেম শেখায়!
স্বপ্নে ভাসাই মহাসমুদ্র
থৈ জল ঢেউ- সাঁতরাই;
অথচ কয়েক যুগ ফুুল
বাসর, দুপুরের ঘাম ক্লান্তি
অতৃপ্তির দীর্ঘনাস চোখ-
তবু অভিশাপ নয় প্রেম
এভাবেই হাঁটে মহাসমুদ্র
এমনকি রক্ত শিরায় শিরায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।